শিরোনাম :
আশাশুনিতে বাসের চাপায় দিনমজুরের মৃত্যু সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থীদের সড়ক অবরোধ তালায় জাতীয় শ্রমিক লীগের সেলিমকে সভাপতি পদে পুনর্বহাল পলাশপোল বৌবাজার এলাকায় রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন সংখ্যালঘুদের নির্যাতনের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন এ্যাড. আব্দুর রহমান কলেজের সভাপতি-অধ্যক্ষের বিরুদ্ধে সাড়ে ৩ কোটি টাকা আত্মসাতের অভিযোগ! মেহেদীবাগে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন  রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিটের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ দেবহাটায় নবাগত এসিল্যান্ডের যোগদান পাটকেলঘাটার কপোতাক্ষ নদের পাড় থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

অক্সিজেনের অভাবে প্রাণ গেল বৃদ্ধার!

ফারুক হোসেন রাজ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
  • ১৮৬

হাসপাতালে অক্সিজেন না থাকায় বৃদ্ধার মৃত্যুর অভিযোগ উঠেছে। সাতক্ষীরার কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুধবার (২১ আগস্ট) ওই বৃদ্ধার মৃত্যু হয়। নিহত বৃদ্ধার নাম লুৎফুন্নেছা (৬০)। সে কলারোয়া উপজেলার গোপিনাথপুর গ্রামের আশরাফ আলীর স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ শ্বাস কষ্টে ভুগছিলেন লুৎফুন্নেছা। গত বুধবার (২১ আগস্ট) বিকাল থেকে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির ক্রমাগত তার অবস্থার অবনতি ঘটতে থাকে। সেই মুহূর্তে তাৎক্ষণিক চিকিৎসা হিসাবে শ্বাস কষ্টের এ রোগীর জন্য অক্সিজেন দেয়া জরুরি হয়ে পড়লেও স্বাস্থ্য-কমপ্লেক্সে দেওয়ার মত কোন অক্সিজেন না থাকায় খুবই মুমূর্ষু অবস্থায় মহিলা ওয়ার্ডের ২২ নং বেডেই মৃত্যুবরণ করেন অসুস্থ লুৎফুন্নেছা।

এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহাদী আল মাসুদের কাছে জানতে চাইলে তিনি বলেন, ওই রোগীকে সন্ধ্যার দিকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। আমরা প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেয়। কিন্তু তার পরিবারের সদস্যরা তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

তিনি আরো বলেন, রোগী শ্বাসকষ্টের কারণে মারা যাননি। তিনি দীর্ঘদিন যাবৎ হার্টের সমস্যায় ভুগছিলেন এবং এর জন্য ওষুধও ঠিকমতো খেতেন না। ওই হার্টের সমস্যার কারণেই তার মৃত্যু হয়েছে। তবে সেই মুহুর্তে অক্সিজেন দেওয়া দরকার ছিলো কিন্তু হাসপাতালের কোথাও অক্সিজেন না থাকায় দেওয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT