ইসলামের প্রচার প্রসারে বঙ্গবন্ধুর মত নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা: এমপি রবি

মাহফিজুল ইসলাম আক্কাজ
  • আপডেটের সময় : শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯
  • ১১৪
বাদশা ফয়সাল জামে মসজিদে জুম’আর নামাজ আদায় পরবর্তী আলোচনা সভায় বক্তব্য রাখছেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

বাংলাদেশ সরকারে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেছেন, ‘বাংলাদেশের প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করছেন জননেত্রী শেখ হাসিনা। মসজিদ মাদ্রাসার ব্যাপক উন্নয়ন হয়েছে। যা বিগত সময়ে হয়নি। জেনারেল শিক্ষার পাশাপাশি মাদ্রাসা শিক্ষাকে সমান অধিকার দিয়েছেন। ইসলামের প্রচার প্রসারের জন্য বঙ্গবন্ধুর মত নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। শুক্রবার (০৪ অক্টোবর) পৌরসভার ০৪ নং ওয়ার্ডের বাদশা ফয়সাল জামে মসজিদ কমিটির সভাপতি মীর হাবিবুর রহমান বিটু’র সভাপতিত্বে পবিত্র জুমআ নামাজ আদায় পরবর্তী আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার দেশ ও জনগণের কল্যাণে কাজ করেছেন বলেই বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে। পাকিস্থান উন্নয়নে বাংলাদেশের থেকে ১০ বছর পিছিয়ে আছে। এটা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে। দেশের সকল সেক্টরে উন্নয়ন হয়েছে।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, পৌরসভার ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হাসান, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, পৌর ০৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন, বাদশা ফয়সাল জামে মসজিদের সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, মসজিদের ইমাম হাফেজ সাইফুদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT