শিরোনাম :
স্বর্ণ ছিনতাইয়ের নেতৃত্বে র‍্যাব কর্মকর্তা, গোয়ালঘরের মাটি খুঁড়ে ৪৮ ভরি উদ্ধার কওমি মাদ্রাসায় ছাত্রলীগকে সক্রিয় হওয়ার নির্দেশ শিক্ষামন্ত্রীর সাতক্ষীরায় ‘জলবায়ু পরিবর্তনের প্রভাব ও সংকট সমাধানের উপায়’ শীর্ষক নাগরিক সংলাপ দেবহাটায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল দেবহাটায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন বিতরণ ইসরায়েলের সামরিক স্থাপনা লক্ষ্য করে দফায় দফায় রকেট হামলা বিচারের আগেই কেন লোহার খাঁচায় দাঁড়াতে হবে: ড. ইউনূস দেবহাটায় দুর্নীতি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালি দেবহাটায় প্রধান শিক্ষকদের লিডারশীপ প্রশিক্ষণ ১৫২ কোটি টাকা সুদ মওকুফ: সাবেক ভ্যাট কমিশনারের বিরুদ্ধে মামলা

চলে গেলেন তালার বিশিষ্ঠ ক্রীড়া ব্যক্তিত্ব ও সংগঠক কাজী আমিনুল হক আফরা

সেলিম হায়দার
  • আপডেটের সময় : সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
  • ২১৫

চলে গেলেন তালার প্রবীণ ক্রীড়া ব্যক্তিত্ব, সংগঠক, সমাজ সেবক, শিক্ষানুরাগী কাজী আমিনুল হক আফরা। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৭৩) বছর। মৃত্যুর আগে তিনি ৪ মেয়ে, ১ স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজণিত নানা পীড়ায় ভূগছিলেন। তিনি বিশিষ্ঠ সাংবাদিক ও মানবাধিকার কর্মী এস,এম মুস্তাফিজুর রহমান পারভেজ এর খালু ও প্রখ্যাাত কাজী পরিবারের মরহুম কাজী শামছুল হক এর ছেলে। সোমবার আছরবাদ তাঁর নামাযের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

পারিবারিক সূত্র জানায়, তিনি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক,ক্রীড়া সংগঠক ও সমাজ সেবক ছিলেন। তালা কপোতাক্ষ ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য,তালা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক,তালা ক্লাবের সাবেক সভাপতি,মেলা বাজার শাহী জামে মসজিদের সভাপতি।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান প্রমুখ। দৈনিক অনলাইন তালা নিউজ২৪.কম এর সম্পাদকসহ প্রধান প্রতিবেদক সেলিম হায়দার ও তালা নিউজ পরিবার। অনুরুপ বিবৃতি দিয়েছেন দীপ্তনিউজ২৪.কম’র সম্পাদক শেখ দীন মাহমুদসহ দীপ্তনিউজ পরিবার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT