শিরোনাম :

জাতীয় সরকার গঠিত না হলে দেশ বিপর্যয়ে পড়বে : আ স ম আবদুর রব

ডেস্ক রিপোর্ট
  • আপডেটের সময় : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯
  • ১৩০

জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, জাতীয় সরকার গঠিত না হলে দেশ বিপর্যয়ে পড়বে। দেশে হত্যা,গুম, খুন, ধর্ষণ, লুটপাট অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। শনিবার (১২ অক্টোবর) সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে জেএসডি ঢাকা মহানগর আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেনস, সম্প্রতি ক্যাসিনো অভিযানের নামে গডফাদারদের আড়াল করে চুনু পুঁটিদের ধরার মাধ্যমে জনগণের আইওয়াশ, বিনা প্রাপ্তিতে ভারতের কাছে জাতীয় স্বার্থ বিকিয়ে দেয়া, সরকারী ছাত্র সংগঠন কর্তৃক বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ফলে জনগণ সরকারের বিরুদ্ধে চরমভাবে বিক্ষুদ্ধ হয়ে উঠেছে। এমতাবস্থায় এই সরকারের পদত্যাগ এবং জাতীয় সরকার গঠন অপরিহার্য হয়ে পড়েছে। অন্যথায় দেশকে মহা সংকটে পড়তে হবে।

সভায় জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন বলেন, সরকারের পদত্যাগের পর জাতীয় ঐক্য রক্ষা ও সহিংস সংঘাত থেকে দেশকে রক্ষা এবং শাসনতান্ত্রিক সংকট মোকাবেলায় জাতীয় সরকার গঠনের কোন বিকল্প নেই। সরকার যত দ্রুত এই সংকট উপলদ্ধি করতে পারবে ততই দেশের মঙ্গল।

জেএসডি সহ সভাপতি ও মহানগরের সমন্বয়ক মিসেস তানিয়া রবের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন মোঃ সিরাজ মিয়া, শহীদ উদ্দিন মাহমুন স্বপন, কামাল উদ্দিন পাটোয়ারী, এ্যাড. সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশাররফ হোসেন, এ্যাড. কাউছার নিয়াজী, এ্যাড. বিকাল চন্দ্র সাহা, আবুল মোবারক, হাজী আক্তার হোসেন ভ‚ইয়া, নুরুল আবছার, মোশাররফ হোসেন(মহানগর), তৌফিক উজ জামান পীরাচা। সভা পরিচালনা করেন আবদুল্লাহ আল তারেক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT