দেশে শান্তি ফেরাতে ছাত্রদলকে চায় বিএনপি

ডেস্ক রিপোর্ট
  • আপডেটের সময় : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯
  • ১০৪
গণতন্ত্রকে উদ্ধার করতে হবে : রিজভী
ফাইল ছবি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তদারকির নামে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদকে হলের কক্ষে ডেকে নিয়ে অমানবিক নির্যাতন চালায় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। নির্যাতনের মুখে প্রাণ যায় আবরারের। এর প্রতিবাদে শিক্ষার্থীদের চলমান আন্দোলনের মুখে বুয়েটে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত নিয়েছে বুয়েট কর্তৃপক্ষ। চলমান এমন পরিস্থিতির মধ্যে দেশে শান্তি ফেরাতে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রয়োজনবোধ করছে বিএনপি।

শনিবার (১২ অক্টোবর) রাজধানীর নয়াপল্টনে দেশবিরোধী চুক্তি ও বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে এবং বন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে পূর্বনির্ধারিত সমাবেশে এ কথা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, এই সরকার দুর্নীতিতে ডুবে গেছে। আর ক্ষমতায় থাকতে দেওয়া যাবে না। সবাই প্রস্তুতি নিন। আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে দেশে শান্তি ফিরিয়ে আনা হবে। দেশে শান্তি ফিরিয়ে আনতে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রয়োজন।

রিজভী আরও বলেন, ‘আসলে এই সরকার ভবঘুরে সরকার। যাদের কেউ নেই তারা ভবঘুরে।’

আবরার ফাহাদ হত্যার ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের কথা তুলে বিএনপির সিনিয়র এই নেতা বলেন, তিনি একজন মা হিসেবে এর বিচার করবেন বলেছেন। তিনি তো সব ঘটনায় বলে থাকেন বিচার করবে। কিন্তু কোনো অন্যয়ের বিচার হয় না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT