পরানদহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন রেজাউল ইসলাম

সরদার আবু সাইদ
  • আপডেটের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৩০
পরানদহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের নব-নির্বাচিত সভাপতি মো. রেজাউল ইসলাম।

সদর উপজেলার শিবপুর ইউনিয়ানের পরানদহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১১.০০টার সময়  সভাপতি ও সহ-সভাপতি পদে মনোনয়ন পত্র দাখিলের নির্ধারিত দিনে সভাপতি পদে একক প্রার্থী হিসেবে  মো. রেজাউল ইসলাম ও সহ-সভাপতি পদে মো. খায়রুল ইসলাম বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যরা হলেন সদস্য সচিব পদাধিকার বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক  শ্রী তরুন ক্যান্তি সানা ,উপদেষ্টা সদস্য ৪নং  ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আজহারুল ইসলাম। শিক্ষানুরাগী নারী সদস্য মোছাঃমাসকুরা খাতুন। নারী অভিভাবক সদস্য মোছাঃ রমেজা খাতুন ও মোছাঃতানিয়া সুলতানা। পুরুষ অভিভাবক সদস্য মো.মতিয়ার রহমান।

পরানদহা  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি সদস্য,  সহকারী শিক্ষক মো. আলতাফ হোসেন ও সহকারী শিক্ষক শ্রী প্রল্লাদ সরকার । এবং দাতা সদস্য হয়েছেন আলহাজ্ব মো. আব্দুল মাজেদ।

পরানদহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের  সভাপতির দায়িত্ব পেয়ে মো. রেজাউল ইসলাম বলেন, আমি আমার মেধা, মনন শৈলী ও প্রজ্ঞার সমন্বয় ঘটিয়ে বিদ্যালয়ের অবকাঠামো ও শিক্ষার মানোন্নয়নে বিশেষ ভূমিকা পালণ করবো।

মো. রেজাউল ইসলাম বিনা প্রতিদ্বন্ধীতায় ঐতিহ্যবাহী পরানদহা সরকারি প্রথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি নির্বাচিত হওয়ায় স্থানীয় অভিভাবক সহ  বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ তাকে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT