বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ সম্পর্কে শিক্ষার্থীদের অধিকতর জ্ঞান অর্জনের আহবান জানালেন সাতক্ষীরার জেলা প্রশাসকের

আসাদুজ্জামান
  • আপডেটের সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৪০

শিক্ষার্থীদের প্রতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ সম্পর্কে অধিকতর জ্ঞান অর্জনের আহবান জানিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল।
সোমবার সকালে সাতক্ষীরা শহরের পলাশপোল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনকালে তিনি শিক্ষার্থীদের প্রতি এ আহবান জানান।

জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল এ সময় বলেন, প্রকৃত নাগরিক হয়ে গড়ে উঠতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ সম্পর্কে অধিকতর জ্ঞান অর্জনের বিকল্প নেই।

এ সময় তিনি আরও বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে আমাদের সকলকে পরিবেশ সংরক্ষণের উপর গুরুত্ব দিতে হবে। এজন্য প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে বাড়ি-ঘর, স্কুল-কলেজ ও ব্যবসা প্রতিষ্ঠানসহ সর্বত্র পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। আর এর মাধ্যমেই ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা গড়ে তোলা সম্ভব। পরে তিনি শিক্ষার্থীদের মাঝে মিল্কভিটার চকোলেট ফ্লেভারের দুধ বিতরণ করেন।

এ সময় তার সাথে ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রুহুল আমিন, পলাশপোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মালেকা পারভীন, পলাশপোল হাইস্কুলের প্রধান শিক্ষক মোমিনুল ইসলাম প্রমুখ।
এরপর, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল সাতক্ষীরা সদর হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শন করেন এবং ডেঙ্গু আক্রান্ত রোগীদের খোঁজখবর নেন। এ সময় তিনি চিকিৎসকদের আন্তরিকতার সাথে সেবা দানের নির্দেশনা দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT