শিরোনাম :

বেনাপোল সীমান্তে জনসাধারণের সাথে বিজিবির মতবিনিময়

জাহিরুল মিলন
  • আপডেটের সময় : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ১১৮
বেনাপোল সীমান্তে জনসাধারণের সাথে বিজিবির মতবিনিময় সভা
বেনাপোলের পুটখালি বিজিবি ক্যাম্পে খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৬ আগষ্ট) সকাল থেকে পুটখালী বিজিবি ক্যাম্পের স্থানীয় জনগণের সাথে মাদক, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য, পশু চোরাচালান ও মানব পাচার প্রতিরোধে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
২১ বিজিবি ব্যাটালিয়ান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার এর সভাপত্বিতে মতবিনিময় সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল মো. আরশাদুজজামান খান।

মতবিনিময় সভায় উপস্থিত বিজিবি সদস্যরা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ২১ বিজিবি ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদ,  শার্শা উপজেলার নির্বাহী কর্মকতা পূলক কুমার মন্ডল, নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মশিউর রহমান, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আলমগীর হোসেন, উক্ত এলাকার গণ্যমান্য ব্যক্তি ও জনসাধারণ।
সেক্টর কমান্ডার তার বক্তৃতায় বলেন, জানুয়ারি ২০১৯ -জুন ২০১৯ তারিখ পর্যন্ত ৪২০,৫৭,২০,৩৭৫/- টাকার বিভিন্ন ধরনের চোরাচালানী পণ্য আটক করা হয়েছে।
এসব পণ্যের মধ্যে রয়েছে স্বর্ণ ২৩.৬৭২ কেজি, ফেনসিডিল ২০০৩৯১ বোতল, মদ ৪৪০০৩ বোতল, গাঁজা ৪২৬৮৪৪৪ কেজি, হেরোইন ৫৪২৮কেজি, নেশাজাতীয় ট্যাবলেট ৩৪৯০১৩ পিচ, ইয়াবা ট্যাবলেট ৫৫৬০৯৮৬ পিস।
তিনি আরো বলেন, এ সমস্ত চোরাচালানের সাথে জড়িত থাকার অভিযোগে ১৪৮৮ জনকে আটক করা হয়।
মতবিনিময় সভায় পাঁচভূলাট সিমান্তে চোরাচালানীদের নিক্ষিপ্ত বোমায় নিহত হাবিলদার আকমল হোসেনর জন্য সবাই ১ মিনিট নিরবতা পালন করেন। সুষ্ট তদারকি ও সতর্কতা অবলম্বন করলে ভবিষ্যৎ এমন অপ্রীতিকর ঘটনার সূত্রপাত আর ঘটবেনা বলে তিনি মিনে করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT