মুক্তিপনের দাবীতে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জ থেকে ৬ জেলেকে অপহরণ

আসাদুজ্জামান
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৬৯
প্রতিকী ছবি

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জ থেকে ৭ লাখ টাকা মুক্তিপনের দাবীতে ৬ জেলেকে অপহরণ করেছে বনদস্যু জিয়া-জোনাব বাহিনীর সদস্যরা। সুন্দরবনের গহিনে বঙ্গোপসাগর সংলগ্ন তালপট্টি এলাকায় মাছ ধরার সময় মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে অস্ত্রের মুখে বনদস্যুরা তাদের জিম্মী করে নিয়ে যায়।

অপহৃত জেলেরা হলেন, শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের পাতাখালি গ্রামের ওয়াজেদ সরদারের ছেলে ইকবাল সরদার (২৫), রিয়াজুল গাজীর ছেলে জিন্নাত গাজী (২৮), ডুমুরিয়া গ্রামের মুছা মিস্ত্রীর ছেলে আলামিন (২৬), ছোট ভেটখালী গ্রামের দৌলত ফকিরের ছেলে মহিবুল্লাহ (৫৫), খালেক গাজীর ছেলে আশিক গাজী (৪০) এবং পার্শ্বেখালী গ্রামের এন্তাজ সরদারের ছেলে আসাদুজ্জামান (৩৩)।

অপহৃত জেলেদের বরাত দিয়ে ফিরে আসা জেলে শ্যামনগরের বড় ভেটখালী গ্রামের কওছার মোড়লের ছেলে শহিদুল ইসলাম ও গাবুরা গ্রামের এন্তাজ আলী জানায়, এক সপ্তাহ আগে বুড়িগোয়ালিনী বন অফিস হইতে বৈধ পাশ নিয়ে তারা সুন্দরবনে মাছ ধরতে যায়। আজ সকালে তালপট্টি এলাকায় থেকে ৭ লাখ টাকা মুক্তিপনের দাবীতে বনদস্যু জিয়া-জোনাব বাহিনীর সদস্যরা তাদের অপহরণ করে ভারতীয় সীমান্তের মধ্যে নিয়ে যায়।

তবে, জেলে অপহরণের বিষয়ে বুড়িগোয়ালিনী ষ্টেশন কর্মকর্তা (এসও) আক্তারুজ্জামান জানান, আমি এ বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানিনা। থানা অথবা বিজিবিতে খোঁজ নিলে জানতে পারবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT