রংপুর-৩ আসনের উপনির্বাচনে বিএনপি অংশ নেবে বিএনপি

ডেস্ক রিপোর্ট
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ১২১
বিএনপি মহাসচিব
মির্জা ফখরুল ইসলাম আলমগীর। (ফাইল ছবি)

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে নির্বাচন বলতে কিছু নেই; নির্বাচন ব্যবস্থাটাই নেই বলা চলে; দেশ থেকে গণতন্ত্র চিরতরে বিলীন হয়ে গেছে। তারপরও রংপুর-৩ আসনের উপনির্বাচনে বিএনপি অংশ নেবে বিএনপি।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে রংপুরের প্রয়াত বিএনপি নেতা মোজাফফরের পরিবারের সাথে দেখা করে বের হয়ে আসার সময় বিএনপি মহাসচিব সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, এ সরকার মানুষের বাক স্বাধীনতা হরণ করে নিয়েছে। ভোটাররা ভোট দিতে পারে না, রাতের আঁধারেই ভোট হয়ে যায়। ভোট থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে।

গত বৃহস্পতিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী রংপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের কবর জিয়ারত ও পরিবারের প্রতি সমবেদনা জানাতে মঙ্গলবার বিকেলে বিএনপি মহসচিব রংপুর নগরীর শালবনে যান।

সেখানে মোজাফফর হোসেনের স্ত্রী ও সন্তানদের সাথে কিছু সময় কাটান মির্জা ফখরুল। এ সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু, রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইচ উদ্দিন, মহানগর বিএনপি নেতা সামছুজ্জামান সামুসহ রংপুর জেলা ও মহানগর বিএনপি নেতবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে শালবন মিস্ত্রিপাড়া কবরাস্থানে মোজাফফর হোসেনের কবর জিয়ারত করেন মির্জা ফখরুল। এ সময় আসন্ন রংপুর-৩ উপ-নিবার্চনে সদ্য প্রয়াত মহানগর বিএনপির সভাপতি মোজাফ্ফরের স্ত্রী মোছা. সুফিয়া হোসেন দলের মহাসচিরের নিকট দাবি করেন, যেহেতু তার স্বামী এই আসনের মনোনয়ন প্রত্যাশী ছিল, তাই দল থেকে তাকে যেন মনোনয়ন দেওয়া হয়। সুফিয়ার দাবির প্রেক্ষিতে মহাসচিব মির্জা ফখরুল জানান, দলের পার্লামেন্টেরি বোর্ডে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT