শিরোনাম :
লিটারে ৪ টাকা বেড়েছে বোতলজাত সয়াবিন তেলের দাম বিএনপি নির্বাচন ও গণতন্ত্রবিরোধী অবস্থান নিয়েছে: কাদের গরমে বারবার গোসল করছেন? জেনি নিন কী হচ্ছে শরীরের বাংলাদেশে বিক্রি করা নেসলের শিশুখাদ্য সেরেলাক নিয়ে ভয়ংকর তথ্য শুক্রবার শিল্পী সমিতির নির্বাচন, কার বিপক্ষে কে লড়ছেন বিএনপির চিন্তাধারা ছিল অন্যের কাছে হাত পেতে চলবো: প্রধানমন্ত্রী মিয়ানমারে বিদ্রোহী-নিয়ন্ত্রিত শহরে কোণঠাসা জান্তা আইপিএল থেকে ডাক পেয়েও যে কারণে যেতে পারেননি শরিফুল সুন্দরবন সংশ্লিষ্ট পেশাজীবী ও স্থানীয় সুধী সমাজের সাথে জনসচেতনতা মূলক মতবিনিময় ১১০০ কোটি টাকার প্রকল্পে কলা-রুটি বাবদ ব্যয় হবে ৪৫০ কোটি

শারদীয় দুর্গোৎসব সবার মধ্যে সম্প্রীতি ও সৌহাদ্যের বন্ধনকে আরো সুসংহত করবে-এমপি রবি

মাহফিজুল ইসলাম আক্কাজ
  • আপডেটের সময় : শনিবার, ৫ অক্টোবর, ২০১৯
  • ১৮৪

মহা সপ্তমীতে সাতক্ষীরা সদর উপজেলার বিভিন্ন শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণলয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

শনিবার (০৫ অক্টোবর) সন্ধ্যায় পূজা মন্ডপ পরিদর্শনকালে এমপি রবি বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে শান্তিপূর্ণভাবে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে প্রত্যেক ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শ্যে অনুপ্রাণিত হয়ে দেশ ও জনগণের কল্যাণে সুখ দুঃখের সাথী হয়ে আপনাদের ভালবাসা নিয়ে আপনাদের পাশে আছি। আপনারা সংখ্যালঘু ভাববেননা।

আপনারা দেশের নাগরিক হিসেবে নির্ভয়ে আপনাদের উৎসব পালন করবেন। জননেত্রী শেখ হাসিনা সরকার জনবান্ধব সরকার। শারদীয় দুর্গোৎসব সবার মধ্যে সম্প্রীতি ও সৌহাদ্যের বন্ধনকে আরো সুসংহত করবে এটাই আমাদের কাম্য। সম্প্রীতি সৌহার্দ বজায় রেখে শান্তিপূর্ণভাবে একে অপরের ধর্ম পালন করবেন। দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য জননেত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করার আহবান জানান। সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপে সনাতন ধর্মালম্বীদের সাথে কুশল বিনিময় ও শারদীয় শুভেচ্ছা জানান।’ শারদীয় দূর্গা পূজার মহাসপ্তমীতে সদরের বল্লী ইউনিয়নের শ্যামপুর পুজা মন্ডপ, আমতলা বাসাবাটি পুজা মন্ডপ, হাজীপুর পুজা মন্ডপ, ঝাউডাঙ্গা পুজা মন্ডপসহ বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্মন করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীহের প্রচার সম্পাদক শেখ নুরুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, এডিশনাল পিপি এ্যাড. শেখ তামিম অহমেদ সোহাগ, বল্লী ইউপি চেয়ারম্যান মো. বজলুর রহমান, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহমেদ, মো. শাহিদুল ইসলাম, ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রমজান আলী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT