শিরোনাম :

সাতক্ষীরায় ডেঙ্গুতে এবার যুবকের মৃত্যু

সেলিম হায়দার
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৪২
তানভীর

সাতক্ষীরার তালায় প্যানক্রাইসিস অপারেশনের পর ডেঙ্গু আক্রান্ত হয়ে তানভীর ইসলাম (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (২ সেপ্টম্বর) রাত ১১টায় ঢাকার হেলথ অ্যান্ড হোপ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে তালা সদর ইউনিয়নের ও ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদ শরফুদ্দিন শেখের ছেলে।

তানভীর সাতক্ষীরা সরকারী পলিটেকনিক ইনস্টিটিউট থেকে দু’বছরআগে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শেষ করেছে। মঙ্গলবার দুপুরে যোহরবাদ তালা সরকারি কলেজ প্রাঙ্গণে নামাযের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

প্রতিবেশীরা জানায়, তানভীর ইসলাম দীর্ঘদিন যাবৎ প্যানক্রাইসিস রোগে ভুগছিলেন। গত ২৮ আগস্ট ঢাকার হেলথ অ্যান্ড হোপ হসপিটালের চিকিৎসকরা তার অপারেশন সম্পন্ন করে। অপারেশনের এক দিন পার হতে না হতেই তার শরীরে ডেঙ্গুর জীবাণু পাওয়া যায়। অবশেষে ডেঙ্গু ও প্যানক্রাইসিস রোগের চিকিৎসা চলাকালিন সে না ফেরার দেশে পাড়ি জমান।

মঙ্গলবার সকালে তার মরদেহ তালাস্থ নিজ বাড়িতে নিয়ে আসা হয়। দুপুরে তালা সরকারি কলেজ প্রাঙ্গণে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তালা সদর ইউনিয়নের বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরফুদ্দীনের ছেলে তানভিরের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব, তালা উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায়, সাধারণ সম্পাদক শফিকুল ইসলামসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT