শিরোনাম :
স্বর্ণ ছিনতাইয়ের নেতৃত্বে র‍্যাব কর্মকর্তা, গোয়ালঘরের মাটি খুঁড়ে ৪৮ ভরি উদ্ধার কওমি মাদ্রাসায় ছাত্রলীগকে সক্রিয় হওয়ার নির্দেশ শিক্ষামন্ত্রীর সাতক্ষীরায় ‘জলবায়ু পরিবর্তনের প্রভাব ও সংকট সমাধানের উপায়’ শীর্ষক নাগরিক সংলাপ দেবহাটায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল দেবহাটায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন বিতরণ ইসরায়েলের সামরিক স্থাপনা লক্ষ্য করে দফায় দফায় রকেট হামলা বিচারের আগেই কেন লোহার খাঁচায় দাঁড়াতে হবে: ড. ইউনূস দেবহাটায় দুর্নীতি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালি দেবহাটায় প্রধান শিক্ষকদের লিডারশীপ প্রশিক্ষণ ১৫২ কোটি টাকা সুদ মওকুফ: সাবেক ভ্যাট কমিশনারের বিরুদ্ধে মামলা

সাতক্ষীরায় বিজিবির অভিযানে ৩ লক্ষাধিক টাকার ভারতীয় পণ্যসহ দুই চোরকারবারী আটক

মুশফিকুর রহমান (রিজভি)
  • আপডেটের সময় : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
  • ১৮৫

সাতক্ষীরার ভোমরা ও মাদরা সীমান্তে চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৩ লক্ষাধিক টাকার ভারতীয় পণ্যসহ দুই চোরকারবারীকে আটক করেছে বিজিবি। শুক্রবার (২৩ আগস্ট) রাতে ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষিদাড়ি ও কলারোয়ার মাদরা সীমান্ত থেকে তাদের আটক করা হয়। শনিবার (২৪ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিজিবি।

আটক চোরাকারবারীরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার মাহমুদপুর গ্রামের আব্দুস সালাম গাজীর ছেলে আব্দুল্লাহ গাজী (২৮) ও কলারোয়া উপজেলার রাজপুর গ্রামের আব্দুস সালামের ছেলে ইমন হোসেন (২১)।

প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, সাতক্ষীরার ভোমরা সীমান্ত দিয়ে ভারতীয় চোরাচালানী মালামাল আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা-৩৩ বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপির কমান্ডার হাবিলদার রবিউল ইসলামের নেতৃত্বে টহলরত বিজিবি সদস্যরা স্থলবন্দর সংলগ্ন লক্ষিদাড়ি কাঁচা রাস্তার পাশ থেকে ৩ লাখ ২ হাজার ৪০০ টাকা মূল্যের ১২ টি মোবাইল ফোন ও ১২ টি চার্জারসহ চোরাকারবারী আব্দুল্লাহ গাজীকে আটক করে।

অপরদিকে, একই সময়ে কলারোয়া উপজেলার মাদরা বিওপির আওতাধীন বোয়ালিয়া সাবানার মোড় নামক স্থানে হাবিলদার আব্দুল হামিদের নেতৃত্বে বিজিবির একটি টহলদল ২১ হাজার ৬০০ টাকা মূল্যের ৫৪ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ ইমন হোসেন নামের এক যুবককে আটক করা হয়। আটককৃত এসব মালামালের মূল্য ৩ লাখ ২৪ হাজার টাকা।

সাতক্ষীরা-৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিজিবির সাতক্ষীরা ব্যাটালিয়নের সকল সদস্যগণ জেলার সীমান্ত সুরক্ষা এবং চোরাচালান দমনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। বাংলাদেশের অর্থনৈতিক অবকাঠামো রক্ষার্থে চোরাচালান এবং মাদক দ্রব্য নির্মূল করাই সাতক্ষীরা ব্যাটালিয়নের মূল লক্ষ্য।

তিনি আরো বলেন, আটক দুই চোরকারবারীকে সাতক্ষীরা সদর ও কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT