শিরোনাম :

সাতক্ষীরায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় প্রদত্ত ক্রীড়া সামগ্রী বিতরণ

মাহফিজুল ইসলাম আক্কাজ
  • আপডেটের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৪৫
সদরের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাবের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করছেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

সাতক্ষীরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১২টায় মুনজিতপুরস্থ সংসদ সদস্যের কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে প্রদত্ত ক্রীড়া সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এ সময় তিনি বলেন, ‘দেশের ক্রীড়াঙ্গণকে উজ্জীবিত করতে বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী বিতরণ করছে সরকার। তারই অংশ হিসেবে স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাব গুলির মাঝে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে। ক্রীড়াঙ্গনে অভ‚তপূর্ব সাফল্যের কারণে বিশ্বের দরবারে বাংলাদেশকে অনেক বেশি পরিচিতি এনে দিয়েছে সাতক্ষীরার সন্তানেরা। সাতক্ষীরার ছেলে মেয়েরা ক্রীড়াঙ্গণে দেশে ও দেশের বাহিরে সাতক্ষীরাকে পরিচিতি করিয়েছে। জননেত্রী শেখ হাসিনা সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নে প্রতিটি উপজেলায় স্টেডিয়াম তৈরীর উদ্যোগ নিয়েছে। ক্রীড়ার মানোন্নয়নের লক্ষ্যে সাতক্ষীরা সদরের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাবের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।’

ক্রীড়া সামগ্রী বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, কাটিয়া দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানজিদা শাহনাজ সোমা, সদর উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক কারুল ইসলাম, বল্লী ইউপি চেয়ারম্যান মো. বজলুর রহমান, আগরদাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, পৌর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস. এম রেজাউল ইসলাম, ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রমজান আলী বিশ্বাস, ভোমরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুল গফুর, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মোস্তাফিজুর রহমান শাহনওয়াজ, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সজল, বাঁশদহ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহারুল ইসলাম, কাঁচা বাজার সমিতির মেম্বর মো. আব্দুর রহিম বাবু প্রমুখ।

এসময় সদরের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাবের মাঝে ক্রিকেট সেট, ভলিবল সেট, ব্যাডমিন্টন, দাবা সেট, ক্যারাম সেট, ফুটবল, হ্যান্ডবল, টি বল, লুডু ও ভলিবল বিতরণ করা হয়। এ সময় দলীয় নেতাকর্মী ও সদরের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT