সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির একাংশের জরুরি আলোচনা সভা

সংবাদ বিজ্ঞপ্তি
  • আপডেটের সময় : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৯৬

সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির উদ্যোগে রবিবার বিকাল ৪টায় মুনজিতপুর কেন্দ্রীয় ঈদগাহ সংলগ্ন কার্যালয়ে মোমিন হাওলাদারের সভাপতিত্বে এক জরুরি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির প্রধান উপদেষ্টা সৈয়দ জয়নুল আবেদীন(জসি)।

উক্ত সভায় বক্তব্য রাখেন জেলা ভূমিহীন সমিতির সহ-সভাপতি তৈয়েবুর রহমান বনো, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, যুগ্ম সম্পাদক খোরশেদ আলী, ইব্রাহিম ফকির, আকবর আলী, নূর আলী, মো. আবু বকর, মহব্বত আলী সরদার, দপ্তর সম্পাদক কুদ্দুস আলী, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, কার্যকরি সদস্য গফফার আলী, থানা ভূমিহীন সমিতির সহ-সভাপতি গফফার আলী, আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আব্দুল আলীম, দপ্তর সম্পাদক আবুল কালাম, আব্দুল আজিজ, মহিলা সম্পাদক আফরোজা বেগম প্রমুখ।

বক্তারা বলে, যে সমস্ত খাস জমি ধনিব্যক্তিদের অধীনে আছে তা উদ্ধার করে যাচাই-বাছাইকৃত ভূমিহীনদের নামে বন্দোবস্ত দিতে হবে। এছাড়া ভূমিহীন নেতাকর্মীদের নামে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং জলাবদ্ধতা নিরসনের জন্য নদী ও খালধার থেকে উচ্ছেদ হওয়া ভূমিহীনদের পুর্নবাসনের দাবি জানান তারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT