শিরোনাম :

হচ্ছে না মিলন মেলা, স্ব-স্ব সীমানায় প্রতিমা বিসর্জন

কবির হোসেন
  • আপডেটের সময় : বুধবার, ২ অক্টোবর, ২০১৯
  • ২৯০

শারদীয়া দুর্গা পুজার দশমীতে দেবহাটার ইছামতি নদীতে প্রতিবেশী দুই দেশ বাংলাদেশ ও ভারতের প্রতিমা বিসর্জন এবং নিরাপত্তা ব্যবস্থা নিয়ে পতাকা বৈঠক করেছে উভয় দেশের উচ্চপদস্থ প্রশাসনিক কর্মকর্তারা।

বুধবার বেলা ১১ টায় বাংলাদেশের দেবহাটা এবং ভারতের হাসনাবাদ ও টাকী সীমান্তের ইছামতি নদীর জিরো পয়েন্টে দু’দেশের প্রশাসনিক কর্মকর্তারা আনুষ্ঠানিকভাবে পতাকা বৈঠকে মিলিত হন। দু’দেশের মানুষ শান্তিপুর্নভাবে প্রতিমা বিসর্জন করতে পারলেও, এবারও মিলন মেলা হচ্ছেনা বলে সিদ্ধান্ত হয় বৈঠকে।

অভ্যান্তরীণ সীমানায় থেকে নির্ধারিত সময়ের মধ্যেই সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে প্রতিমা বিসর্জনের জন্য উভয় দেশের কর্মকর্তারা একে অপরের প্রতি আহবান জানান। পাশাপাশি প্রতিমা বিসর্জনকালীন সময়ে ইছামতি নদীর স্ব-স্ব সীমানা জুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের কথা জানিয়েছে উভয় দেশের কর্মকর্তারা। পতাকা বৈঠকটিতে ভারতের প্রতিনিধিত্ব করেন টাকী পৌর সভার মেয়র সোমনাথ ও হাসনাবাদ বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) ক্যাম্প কমান্ডার বিনোদ সিং।

পাশাপাশি বাংলাদেশের পক্ষে প্রতিনিধিত্ব করেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা, পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জল কুমার মৈত্র, উপজেলা মৎস্য কর্মকর্তা বদরুজ্জামান, টাউনশ্রীপুর কোম্পানী সদরের কমান্ডার মুত্তালিব হোসেন ও দেবহাটা সদরের ইউপি সদস্য মাহবুবুর রহমান বাবলু।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT