শিরোনাম :
দেশকে ‘নব্য রাজাকার’মুক্ত করার হুঁশিয়ারি আ.লীগ নেতাদের বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা ছাত্রলীগ নেতাকর্মীদের আর কখনো পাঠদান করব না: সহকারী অধ্যাপক উম্মে ফারহানা আলিপুরে পুনর্বাসন নিশ্চিত করতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দেবহাটার সরকারি কেবিএ কলেজ ও সোনালী ব্যাংক পিএলসি’র চুক্তি স্বাক্ষর রড-কুড়াল নিয়ে ঢামেকে ঢুকে আহত আন্দোলনকারীদের ওপর হামলা দেবহাটায় জন্ম ও মৃত্যু নিবন্ধনের লক্ষ্যমাত্রা পূরণ বিষয়ক সভা ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত সড়ক পুনঃনির্মাণের দাবিতে মানববন্ধন কোটাবিরোধীদের হটাতে পুলিশের অ্যাকশন শুরু, টিয়ারগ্যাস নিক্ষেপ আন্দোলনকারীদের হটিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দখলে

হীনমন্যতার কারণেই শুদ্ধি অভিযানকে বিএনপি স্বাগত জানাতে পারছে না : ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১৮
বিএনপির রাজনীতি ভাইরাসে আক্রান্ত: কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। (ফাইল ছবি)

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, হীনমন্যতার কারণেই মাদক, সন্ত্রাস ও দুর্নীতি দমনে চলা ‘শুদ্ধি’ অভিযানকে বিএনপি স্বাগত জানাতে পারছে না। বৃহস্পতিবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘এখন যে অভিযান তা দুর্নীতির বিরুদ্ধে, মাদকের বিরুদ্ধে, চাঁদাবাজি ও টেন্ডারবাজির বিরুদ্ধে। ঘর থেকে এ শুদ্ধি অভিযান শুরু হয়েছে কাজেই এটা বিএনপির সহযোগিতা করা উচিত। সমালোচনা করে হীনমন্যতার পরিচয় দিয়েছে বিএনপি।’

ওবায়দুল কাদের বলেন, এসব অপকর্ম অনাচার দুর্নীতি বিএনপির আমলেও হয়েছে কিন্তু তারা তাদের কোনো নেতাকর্মীর শাস্তি দিতে পারিনি। বিএনপির শাসনামলে নানা অপকর্ম হলেও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ব্যর্থ হয়েছিলেন খালেদা জিয়া।

আওয়ামী লীগ নিজেদের ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছে জানিয়ে তিনি বলেন, বিএনপি যা পারেনি আওয়ামী লীগ সেটা করে দেখিয়েছে। সেজন্য বিএনপির উচিত হবে আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো। সেই সঙ্গে শুধু সমালোচনার জন্য সমালোচনা না করে বরং গঠনমুলক সমালোচনা করতে বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক আ ন ম শফিকুর রহমান স্মরণে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় যোগ দিতে সিলেট বৃহস্পতিবার বেলা ১২ টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ওবায়দুল কাদের।

বিমানবন্দরে পৌঁছালে তাকে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা অভ্যর্থনা জানান।
এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন কাদের। এ সময়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপিসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT