শিরোনাম :

৪ সপ্তাহ মাঠের বাইরে এমবাপে

ক্রীড়া ডেস্ক
  • আপডেটের সময় : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ১৩৬
কিলিয়ান এমবাপে

হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন কাইলিয়ান এমবাপে, সুস্থ হতে চার সপ্তাহ সময় লাগবে তার। এখানেই শেষ নয়, চোটে এদিনসন কাভানিও ছিটকে গেছেন তিন সপ্তাহের জন্য।

ইনজুরি ও নিষেধাজ্ঞায় নেইমার হয়ে উঠেছেন পিএসজির ‘অতিথি খেলোয়াড়’! চলতি মৌসুমে এখনও মাঠে নামা হয়নি ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের। এই পরিস্থিতির মধ্যে চলছে আবার তার দলবদলের গুঞ্জন। পিএসজিকে নেইমার ইস্যু সামলানোর সঙ্গে এখন দল গোছানোর পরীক্ষাতেও নামতে হচ্ছে। নেইমারের অনুপস্থিতিতে দলকে টেনে নেওয়া এমবাপেকেও চার সপ্তাহের জন্য হারিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা।

রবিবার তুলুজের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচ ৪-০ গোলে জিতেছে পিএসজি। পার্ক দে প্রিন্সেসের ম্যাচটির দ্বিতীয়ার্ধে মাঠ ছাড়েন এমবাপে। এই ম্যাচে স্বাগতিকদের তৃতীয় খেলোয়াড় হিসেবে আঘাত পান ২০ বছর বয়সী ফরোয়ার্ড। তার আগে ম্যাচ ঘড়ির ১৫ মিনিটে উঠে যেতে হয় কাভানিকে, আর প্রথমার্ধেই ডিফেন্ডার আবদু দিয়ালোর বদলে মাঠে নামতে হয়েছিল থিয়াগো সিলভাকে।

সোমবার পিএসজি নিশ্চিত করেছে, হ্যামস্ট্রিংয়ের চোটে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন এমবাপে। এক বিবৃতিতে প্যারিসের ক্লাবটি জানিয়েছে, ‘গতকাল (রবিবার) বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন কাইলিয়ান এমবাপে। সকালের পরীক্ষা-নিরীক্ষায় নিশ্চিত হওয়া গেছে সেরে উঠতে তার চার সপ্তাহ সময় দরকার।’

অন্যদিকে নিতম্বের চোটে ছিটকে গেছেন কাভানি। তার ব্যাপারে পিএসজির বিবৃতি, ‘রবিবারের ম্যাচেই ডান নিতম্বের চোটে পড়েছেন এদিনসন কাভানি। আজ (সোমবার) সকালের এমআরআই রিপোর্টে নিশ্চিত হওয়া গেছে। সামনের কয়েকদিনের মধ্যে তার সেরে ওঠার সময় নিশ্চিত হওয়া যাবে, তবে তিন সপ্তাহের আগে ফিরতে পারবেন না।’ গোল ডটকম

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Design and Developed by IT Craft in association with INTENT